বিশাল বড় খবর রাজ্যে ফিরছে স্টাফ সিলেকশন কমিশন New Reconstruct WBSSC ( WB Staff Selection Commission ) Board

New Reconstruct WB Staff Selection Commission 
বিশাল বড় খবর রাজ্যে ফিরছে স্টাফ সিলেকশন কমিশন

সকল সরকারি চাকরির পরীক্ষার্থীদের জন্য অনেক বড় একটা সুখবর

 2017 সালে WB Staff Selection Commission বোর্ড কে সরিয়ে নিয়োগের সমস্ত দায়িত্ব WB Publiac Service Commission ( WBPSC) এর হাতে দেওয়া হয়েছিল। কিন্তু আবার খুব শীঘ্রই ফিরতে চলেছে, স্টাফ সিলেকশন কমিশন মানে WBSSC। পাবলিক সার্ভিস কমিশনের আওতাভুক্ত নয়, সমস্ত পদে রিক্রুটমেন্টের জন্যে আবার  নতুন করে  WB Staff Selection Commission কে ফিরিয়ে আনছে রাজ্য সরকার। দ্রুত নিয়োগ সম্পুর্ন করতেই, এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। এবং এ সম্পর্কিত একটি বিল বিধান সভায় পেশ করা হয়েছে। বিলটি পাশ হলেই, রাজ্যে ফিরবে স্টাফ সিলেকশন কমিশন।


 বিধানসভার গত অধিবেশনে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ঘোষণা করেছিল রাজ্যে প্রায় 34 হাজারের মতো শূন্য পদে দ্রুত লোক নেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে ওই দিনই মমতা বন্দ্যোপাধ্যায় ইঙ্গিত রেখেছিলেন একসঙ্গে এত শূন্যপদ পূরণ করতে হলে প্রয়োজন স্টাফ সিলেকশন কমিশন কমিশনের

রাজ্য স্টাফ সিলেকশন কমিশন ফিরলে, দ্রুত নিয়োগ হবে, ও আরও অনেক শূন্যপদে খুব শীঘ্রই নিয়োগ হবে বলে মনে করছে রাজ্য সরকার। প্রসঙ্গত ২০১১ সালে এই সরকার ই, WB Staff Selection Commission কে এনেছিল কিন্তু কোনো কারনে সেটা 2017  সালে বালিত করা হয়।






Post a Comment

0 Comments